পুলিশের ক্যাডেট সাব-ইন্সপেক্টর নিয়োগ পরীক্ষার সময়সূচি পরিবর্তন

বাংলাদেশ পুলিশ বাহিনীতে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ পরীক্ষার ২০২১ এর সময়সূচিতে পরিবর্তন করা হয়েছে। ইতোপূর্বে জাতীয় দৈনিক সংবাদ মাধ্যমসহ বাংলাদেশ পুলিশ এর ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণসহ শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা এবং লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষার তারিখ ও সময়সূচি দেওয়া হয়েছিল।

অনিবার্য কারণবশত এ পরীক্ষার পূর্ব নির্ধারিত তারিখ ও সময়সূচি পরিবর্তন করা হয়েছে। একই সাথে সক্ষমতা যাচাই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের আবেদনফরম পূরণের সময়সীমার তারিখও পরিবর্তন করা হয়েছে।

পরিবর্তিত সময়সূচি অনুযায়ী বাংলাদেশ পুলিশে ক্যাডেট এসআই (নিরস্ত্র) পদে নিয়োগের লক্ষ্যে শারীরিক মাপ ও শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ৮-১৯ ডিসেম্বর। এ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের অনলাইনে আবেদনের পরিবর্তিত সময়সীমা ২৫ ডিসেম্বর সকাল ১০টা হতে ২৯ ডিসেম্বর বিকাল ৫টা পর্যন্ত।

লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষা ২০২২ সালের ৩-৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত বিস্তারিত তথ্য পুলিশ ওয়েবসাইট www.police.gov.bd-এ পাওয়া যাবে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো