রোহিঙ্গা ক্যাম্পে ড্রোন দিয়ে অভিযান, অস্ত্রসহ ডাকাত আটক

কক্সবাজারের টেকনাফের উনছিপ্রাং রোহিঙ্গা শিবিরে ড্রোনের সাহায্যে অভিযান চালিয়ে দেশীয় বিভিন্ন অস্ত্রসহ তাহের (১৯) নামের এক রোহিঙ্গা ডাকাতকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (১৬-এপিবিএন)। আটককৃত তাহের ২২ নং উনচিপ্রাং রোহিঙ্গা শিবিরের মৃত জাফর আলমের ছেলে।

সোমবার (২২ নভেম্বর) বিকেলে এই অভিযান পরিচালনা করা হয়।

১৬ এপিবিএন এর অধিনায়ক পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, বিকেলে ১৬-এপিবিএন এর সহঅধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজানের নেতৃত্বে এপিবিএন কমান্ডো টিমসহ সর্বমোট ১০৫ জন অফিসার ও ফোর্স নিয়ে ড্রোনের সাহায্যে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

এসময় ড্রোন উড়িয়ে অপরাধীদের সম্ভাব্য সকল আস্তানা শনাক্ত করার চেষ্টা করা হয় এবং পাহাড়ের উপরে অবস্থিত সন্দেহজনক শেড গুলো তল্লাশি করে ৫টি লোহার রড, ৮টি রামদা, ৪টি কাঠের চোকা উদ্ধার করা হয়। তখন এপিবিএন এর উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে রোহিঙ্গা ডাকাত তাহেরকে আটক করা হয়।

আইনী প্রক্রিয়া শেষে ধৃত ব্যক্তিকে জব্দকৃত অস্ত্রসহ টেকনাফ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন এপিবিএন এর এই কর্মকর্তা।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো