এভাবে বাংলাদেশের ক্রিকেটের উন্নতি হবে না: শোয়েব আখতার

শহীদ আফ্রিদির পর এবার বাংলাদেশের ক্রিকেট নিয়ে মুখ খোলেছেন পাকিস্তাহের সাবেক পেসার শোয়েব আখতার। মিরপুরের উইকেট নিয়েও তিনি তীব্র সমালোচনা করেন।

মঙ্গলবার (২৩ নভেম্বর) টুইটারে এক ভিডিও পোস্ট করে শোয়েব বলেন, ‘এই উইকেটে খেলে কোনো লাভ নেই। যদি বাউন্সি উইকেটে বাংলাদেশ না খেলে, তাহলে ব্যাটিং, বোলিং কোনোটিরই উন্নতি হবে না। কেবল স্পিন দিয়ে আর কত দিন জিতবে বাংলাদেশ?’

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রসঙ্গ টেনেছে তিনি বলেন, ‘বিশ্বকাপের সুপার টুয়েলভের প্রতিটি ম্যাচই হেরেছে বাংলাদেশ। এটা আমার ভালো লাগেনি। আমি তো তাদের বিশ্বকাপের দাবিদারই মনে করেছি। এমনকি পরের বিশ্বকাপেরও দাবিদার তারা। বিশ্বকাপে তারা যেভাবে খেলেছে, পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে ৩-০-তে হেরেছে, এতে আমি কষ্ট পেয়েছি। আমি বাংলাদেশের ক্রিকেটকে নিচের দিকেই নামতে দেখছি। এটা খুব ভালো কিছু নয়।’

‘বাংলাদেশ দারুণ একটি দেশ, সে দেশের মানুষও দারুণ। বাংলাদেশের মানুষ আমাকে অনেক ভালোবাসে। বাংলাদেশে গেলে অনেক সমাদর পাই, তারা অনেক সময় দিয়ে খাতির-যত্ন করে। তবে এভাবে তারা ক্রিকেটে সামনে এগোতে পারবে না,’- বলেন শোয়েব।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো