পৌর নির্বাচনের আগে ইয়াবা কারবারীদের টেকনাফ ছাড়তে হবে- সাবেক এমপি বদি

টেকনাফ পৌর নির্বাচনের আগে ইয়াবা কারবারীদের এলাকা ছাড়ার নির্দেশ দিয়েছেন সাবেক সাংসদ আব্দুর রহমান বদি।

মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে পৌর শহরে নৌকার প্রার্থী টেকনাফ পৌরসভার বর্তমান মেয়র হাজী মোঃ ইসলাম এর সমর্থনে এক আলোচনা সভায় প্রধান অথিতির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

তিনি বলেন- হাজী মোঃ ইসলাম দুই বারের নির্বাচিত মেয়র। বিগত ১০ বছরের দায়িত্বকালীন সময়ে প্রধান সড়কটি ব্যতিত তিনি পৌর এলাকার আনাছে কানাচে উন্নয়ন করেছেন। এবারে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থী। যে কোন কিছুর বিনিময়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

ইয়াবা কারবারীদের উদ্দেশ্যে বলেন, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে নব্য ইয়াবা কারবারিদের সমন্বয়ে নৌকার বিজয় ঠেকাতে বেশ কিছু শয়তানের অবির্ভাব হয়েছে। পৌর নির্বাচনের আগে যদি এসব ইয়াবা কারবারী শয়তান এলাকা না ছাড়ে তাহলে অনাকাংখিত কোন ঘটনার জন্য সাবেক এমপি বদিকে দোষারোপ না করার ইংগিত দেন।

এসময় ৪,৫,৬ থেকে লিলি আক্তার ও ৭,৮,৯ ওয়ার্ড থেকে আরাফা আক্তার এবং ৬ নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর সাংবাদিক মনিরকে বদির মনোনীত প্রার্থী ঘোষনা করেন।

খাঁন মাহমুদ আইউব/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো