বাবা নৌকা প্রতীক না পাওয়ায় পার্টি অফিস ভাঙচুর করল ছেলে

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয় ভাঙচুর করেছে ইউনিয়ন আ. লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যানের ছেলে।

এসময় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননা ও অগ্নি সংযোগ করা হয়েছে বলে জানা যায়। বুধবার (২৪ নভেম্বর) সকালে এ ঘটনা ঘটে।

দুলালপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যানের মনিরুল ইসলামের ছেলে ছাত্রলীগ নেতা বাইজিদ সরকার এ হামলা চালায়।

৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন মনিরুল ইসলাম। মঙ্গলবার(২৩ নভেম্বর) রাতে ঘোষিত মনোনয়নে নৌকা প্রতীক পান অন্য আরকেজন। এ বিষয় নিয়ে ক্ষিপ্ত হয়ে বুধবার সকালে আওয়ামী লীগের পার্টি অফিস ভাঙচুর করেন মনিরুল ইসলামের ছেলে বাইজিদ।

পরে বুধবার (২৪ নভেম্বর) সকাল ১০টায় দুলালপুর পশ্চিম বাজার ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পৌঁছে ভাঙচুর চালায় বাইজিদ। এ সময় হামলাকারী বাইজিদ সরকার নিজেই হামলার ঘটনা ফেসবুক লাইভে প্রচার করে।

এ দিকে বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের তৈরি হয়েছে। অভিযুক্তকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানায় আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগ নেতা রুপম মজুমদার বলেন, কেউ যদি আওয়ামী লীগ অফিস ও মাননীয় প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করে। তাহলে তাদের বিরুদ্ধে দলীয় ও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো