ইবি রিপোর্টার্স ইউনিটির ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নানা আয়োজনের মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিক সংগঠন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) রিপোর্টার্স ইউনিটির তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের সামনে থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রিপোর্টার্স ইউনিটির অফিসের সামনে এসে শেষ হয়।

পরে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের ১১৬ নম্বর কক্ষে ‘বিশ্ব গণমাধ্যমে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার শুরুতে ইবি রিপোর্টার্স ইউনিটির ওয়েবসাইট উদ্বোধন ও কেক কেটে অনুষ্ঠানের শুভসূচনা করেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

আলোচনা সভায় ইবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুরতুজা হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া প্রেস ক্লাবের সভাপতি আল মামুন সাগর, দৈনিক ইত্তেফাকের ভ্রাম্যমাণ প্রতিনিধি বিমল সাহা।

ইবি রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান রাকিবের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ।

এছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের ডিন, সভাপতি, হল প্রভোস্ট, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী এবং কুষ্টিয়া ও ঝিনাইদহ এর বিভিন্ন সাংবাদিকবৃন্দ।

মো. মোস্তাফিজুর রহমান রাকিব/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো