‘ভোটের আগেই প্রতি কেন্দ্রে ৫০০ ব্যালটে সিল মারা হবে ’

ভোটের আগেই প্রতি কেন্দ্রে ৫০০ ব্যালটে সিল মারা হবে। নৌকায় ভোট না দিলে,কেন্দ্রে আসার দরকার নাই। নৌকার সিল প্রকাশ্যে মারতে হবে এমন অভিযোগ উঠেছে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও তার সমর্থকদের বিরুদ্ধে।

বুধবার (২৪ নভেম্বর) স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো.আল-আমিন সরকর সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

এসময় স্বতন্ত্র প্রার্থী আরো বলেন,আমার কর্মীদের বিভিন্ন ভাবে হুমকি দামকি দিচ্ছে। তাদেরকে নানা ভাবে হয়রানি করতেছে আ.লীগের মনোনিত প্রার্থী। আমার প্রচারণা কাজে বাধা প্রদান করতেছে।

আজকেও আমার চার পাঁচ জন নারী কর্মীকে বেদম মারপিট করেছে। আমি আমার জীবন নিয়ে শঙ্কায় আছি। অন্যদিকে ইউনিয়ন পরিষদ এলাকায় আমার বেশ কিছু কর্মীকে অবরুদ্ধ করে রাখা হয়েছে।

এর আগেও আমার নির্বাচনী অফিসে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদুল ও নৌকার প্রার্থী রেজাউল করিম স্বপনের নেতৃত্বে হামলা চালায়। আমার তিন কর্মীকে কুপিয়ে জখম করা হয়। এসব কারণে এখানে সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কার সৃষ্টি হয়েছে। এ সময় তিনি প্রশাসনের কাছে অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানান।

তবে এসব অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল ইসলাম তপন বলেন, আমি কখনও গণ্ডগোল পছন্দ করি না। আমি নিরপেক্ষ নির্বাচন চাই। স্বতন্ত্র প্রার্থী যেসব অভিযোগ দিয়েছেন, তা সম্পূর্ণ মিথ্যা।

বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো