ভৈরবে বেপরোয়া মোটরসাইকেল চালাতে গিয়ে কিশোরের মর্মান্তিক মৃত্যু

কিশোরগঞ্জের ভৈরবে বেপরোয়াভাবে মোটরসাইকেল চালাতে গিয়ে আলাদিন (১৬) নামের এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সকালে ভৈরব -কুলিয়ারচর কালী নদীর উপর নির্মিত প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমান সেতুতে এ ঘটনা ঘটে।

নিহত আলাদিন উপজেলার গোছামারা গ্রামের (সাববাড়ী) সৌদি প্রবাসী চুন্নু মিয়ার ছেলে। সে স্থানীয় তাকমিনা মুসলিম উদ্দীন উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে।

এ দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন মটরসাইকেলেরে আরোহী আসিফ মিয়া (১৭)। তাকে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে সেতুর উপর এ দূর্ঘটনাটি ঘটে।

নিহতের পরিবার জানায়, আলাদিন মটরসাইকেল চালানো শিখেছে কিছুদিন আগেই। গত বৃহস্পতিবার সকালে সখেরবশে আলাদিন তার বোন জামাতার মটরসাইকেলটি একদিন চালানোর কথা বলে বাড়িতে নিয়ে আসে। পরদিন আজ (শুক্রবার) সকাল ৮টার দিকেই মটরসাইকেলটি ফেরত দিয়ে আসতে বাড়ি থেকে বের হয় আলাদিন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আলাদিন তার দুই বন্ধু আসিফ ও আকাশকে সাথে নিয়ে সকাল দশটার দিকে জিল্লুর রহমান সেতুর উপর আসে। পরে মটরসাইকেলের পেছনে বসা বন্ধু আকাশকে নামিয়ে দিয়ে তার বাইক চালানোর একটি ভিডিও বানাতে বলে। এসময় আকাশ গাড়ি থেকে নেমে সেতুর এক প্রান্তে মোবাইল হাতে দাড়িয়ে থাকে আর অপর প্রান্ত থেকে দ্রুত গতিতে মটরসাইকেলটি চালিয়ে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে ধাক্কা লেগে ধুমরে মুচড়ে যায় মটরসাইকেলটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় আলাদিনের।

এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো. শাহিন জানান, সেতুর উপর অতিরিক্ত গতিতে বাইক চালিয়ে ভিডিও বানাতে গিয়েই দূর্ঘটনাটি ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। এমন মৃত্যু কারোই কাম্য নয়। এসব দূর্ঘটনা এড়াতে পারিবারিক সচেতনতা বৃদ্ধির পাশাপাশি মটরসাইকেল আরোহীদের সতর্কতা অবলম্বনের আহবান জানিয়েছেন তিনি।

মোঃ জামাল আহমেদ/বার্তা বাজার/শাহরিয়া

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো