ইউপি চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি, যুবলীগ কর্মী নিহত

ভোলার দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউপি সদস্যদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করেছে দুর্বৃত্তরা। এতে টিটু (৩০) নামে একজন নিহত হয়।

শুক্রবার (২৬ নভেম্বর) বিকেল পৌনে পাঁচটার দিকে মেঘনা নদীর চেয়ারম্যানবাজার-নাছিরমাঝি নৌপথের হেতনার হাট এলাকায় এ ঘটনা ঘটেছে।

মদনপুর ইউপি থেকে ভোলা সদরের দিকে ট্রলারে করে যাওয়ার সময় তাঁদের ওপর গুলি চালানো হয়। ওই ট্রলারে ইউপি চেয়ারম্যান সহ ৮ ইউপি সদস্য ছিলেন।

চেয়ারম্যান নাছির উদ্দিন জানান, আজ দুপুরে তিনি ভোটারদের সঙ্গে দেখা করতে ইউপি সদস্যদের নিয়ে মদনপুরে যান। সেখানে আসরের নামাজ পড়ে একটি যাত্রীবাহী ট্রলারে চড়ে ভোলা সদরের দিকে যাচ্ছিলেন। ট্রলারটি হেতনার হাট এলাকায় পৌঁছালে দুর্বৃত্তদের একটি দল স্পিডবোট নিয়ে এসে ট্রলারের দিকে এলাপাতাড়ি গুলি চালায়। এ সময় ওই ট্রলারের এক যাত্রী গুলিবিদ্ধ হন।

ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।

অনিক আহমেদ/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো