ভৈরবে পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের নতুন কমিটির অভিষেক ও পরিচিতি সভা

বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন কিশোরগঞ্জ জেলা শাখার আয়োজনে নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে ।

আজ শনিবার সকাল ১১ টায় ভৈরব পৌরসভার হল রুমে প্রতিষ্ঠানটির সাবেক সভাপতি ও ভৈরব পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো.বাদশা আলমগীর এর সভাপণ্ডিতে সাধারণ সম্পাদক মো.আক্তারুজ্জামান ও নির্বাহী সদস্য শাহনেওয়াজ এর সঞ্চালনায় অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু।

এসময় অভিষেক অনুষ্টানে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মমিনুল হক রাজু,বিএপিএস এর সমাজ কল্যাণ সম্পাদক মো. আনোয়ার হোসেন, ঢাকা বিভাগের আহবায়ক ম.ই তুষার সদস্য সচিব আব্দুস সালমা শিকদার, প্রমুখ।

এসময় বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের নেতৃবৃন্দ ও কিশোরগঞ্জ জেলার বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় অতিথিরা নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেন ও ফুলদিয়ে বরণ করেন ।

উল্লেখ্য গত ৩০ আগষ্ট কিশোগঞ্জ পৌরসভার আয়োজনে কার্যকরী কমিটি গঠিত হয়েছে কিশোরগঞ্জ পৌরসভার সচিব হাসান জাকিরকে সভাপতি, ভৈরব পৌরসভার লাইসেন্স পরিদর্শক মো: অক্তারুজ্জামানকে সাধারণ সম্পাদক ও বাজিতপুর পৌরসভার শওকত হোসেন লিটনকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠিত হয়।

জামাল আহমেদ/বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো