ওমরা থেকে ফিরে সিনেমায় না ফেরার সম্ভাবনা মাহির!

ফেসবুকে ঘোষণা দিয়েই ওমরার উদ্দেশ্যে স্বামীর সাথে সৌদি আরব গিয়েছেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। গত বুধবার (২৪ নভেম্বর) স্বামী রাকিব সরকারের সাথে তিনি ঢাকা ত্যাগ করেন।

যাওয়ার আগে বিমানবন্দরে স্বামীর সাথে তোলা কিছু ছবি ফেসবুকে শেয়ার করে তিনি লিখেন, আলহামদুলিল্লাহ, জীবনে প্রথমবার ওমরাহ করতে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের ঊর্ধ্বে। রাকিব সরকার তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’ আপাতত এটিই তার লাস্ট পোস্ট।

তবে গুঞ্জন শোনা যাচ্ছে ওমরা থেকে ফিরে আর সিনেমায় অভিনয় করবেন না মাহি। তার হাতে থাকা ৩ সিনেমার পরিচালকরা অবশ্য আশাবাদী, ওমরা থেকে ফিরেই শুটিং-এ যোগ দিনে মাহি।

মাহির ঘনিষ্ঠজনরা জানান, ওমরাহ করার পর চলচ্চিত্র ছেড়ে দেবেন এই অভিনেত্রী। কাছের জনদের এমনই ইঙ্গিত দিয়েছেন মাহি। কিন্তু শোনা যাচ্ছে, মাহির হাতে যেসব সিনেমা আছে সেগুলোর কাজ শেষ করেই চলচ্চিত্রকে বিদায় জানাবেন তিনি। মাহির চলচ্চিত্র ছাড়ার গুঞ্জনে ভক্তরা কষ্ট পেলেও তার ওমরাহ করার বিষয়কে ইতিবাচকভাবে দেখছেন অনেক দর্শক। তারা মাহির প্রশংসা করেছেন।

বর্তমানে মাহির হাতে রয়েছে- ‘নরসুন্দরী’, ‘মাফিয়া’, ‘অহংকারী বউ’, ‘গ্যাংস্টার’সহ বেশ কিছু সিনেমা।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো