রায়পুরায় নির্বাচনী সহিংসতায় দুই জন নিহত

নরসিংদীর রায়পুরায় নির্বাচনী সহিংসতায় ২ জন নিহত হয়েছেন। রবিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের দাড়েরপাড় এলাকায় এবং উত্তর বাখর নগর এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রায়পুরা উপজেলার চান্দেরকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন খোরশেদ আলম মিঠু। আনারস প্রতীক নিয়ে তার প্রতিদ্বন্দ্বিতা করছেন মেছবাহ উদ্দিন খন্দকার মিতুল। বিকেল ৫টার দিকে ভোট গণনার সময় চান্দেরকান্দি ইউনিয়নে দাড়েরপাড় এলাকার একটি কেন্দ্রে স্থানীয় ইউপি সদস্যদের সমর্থক ও চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

একপর্যায়ে সংঘর্ষ বাধে। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে গুলি ছোড়ে। কিছুক্ষণ পর রক্তাক্ত অবস্থায় আরিফ মিয়া ( ২৪ ), পিতা : চান মিয়া। ওই যুবককে কেন্দ্রের পাশ থেকে এলাকাবাসী উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় আরও দুই পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে। তাছাড়া উত্তর বাখর নগর নির্বাচনী সহিংসতায় ফরিদ মিয়া (৩২ ) পিতা : মো : মজিদ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।

রায়পুরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু সাইদ মোহাম্মদ ফারুক বলেন, রায়পুরা স্বাস্হ‍্য কমপ্লেক্সে আরিফ মিয়া (৩২ ) পিতা : চান মিয়া মারা গেছেন। আরেক জন ফরিদ মিয়া ( ৩২ ) পিতা মো : মজিদ গুরতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হলে সেখানে সে মারা যায় ।

এ বিষয়ে জানতে রায়পুরা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমানের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

একে এম রেজাউল করিম/বার্তা বাজার/শাহরিয়া

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো