রাজধানীতে ট্রেনের ধাক্কায় ৩ জনের প্রাণহানি

রাজধানীর বনানী, তেজগাঁও ও কারওয়ান বাজার এলাকায় ট্রেনের ধাক্কায় ৩ জন নিহত হয়েছেন। তাদের মধ্যে মনসুর হেলাল (২৫) নামে একজনের পরিচয় ব্যতীত বাকিদের পরিচয় এখনও নিশ্চিত হয়নি।

কমলাপুর রেলওয়ে থানার ওসি মাজহারুল হক শুক্রবার (২২ অক্টোবর) দুপুরে গণমাধ্যমকে এ তথ্য জানান।

জানা যায়, কাওরান বাজার কাঠপট্টি সংলগ্ন রেললাইনে মনসুর হেলাল নামে যে যুবক মারা গেছেন তার বাড়ি টাঙ্গাইলের ধনবাড়ী এলাকায়। তিনি একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন। তার মরদেহ আবেদনের পরিপ্রেক্ষিতে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওসি মাজহারুল হক জানান, বৃহস্পতিবার (২১ অক্টোবর) দিনগত রাতে তেজগাঁওয়ের মধ্যবর্তী রেললাইন ও বনানী এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। এদের একজনের বয়স (২৫) ও অপরজনের (৪০)। এছাড়া দুপুরে কারওয়ান বাজার কাটপট্টি সংলগ্ন রেললাইনে ঢাকা থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় মনসুর নামে আরেকজন মৃত্যু হয়েছে।

তিনি আরও জানান, ট্রেনের ধাক্কায় পৃথক স্থানে তিনজনের মৃত্যুর ঘটনায় দুজনের পরিচয় এখনও জানা যায়নি। শনাক্তের জন্য তাদের ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো