সরকার পতনের ঘন্টা বাজছে: ফখরুল

খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে মহিলা দল আয়োজিত সমাবেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আজকে এখানে মৌন মিছিল হওয়ার কথা ছিল। কিন্তু মৌন মিছিলকে সরকার ভয় পায়। এই মিছিলের মধ্য দিয়ে সরকারের পতন ঘণ্টা বাজতে দেখেছে তারা। তাই স্বাভাবিকভাবে সেটাকে আটকে তো দিবেই।

বুধবার (১ ডিসেম্বর) নয়াপল্টনে এ সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে ফখরুল বলেন, নেত্রী এই দেশের গণতন্ত্রকে পুনরুদ্ধার করার জন্য দীর্ঘ নয় বছর সংগ্রাম করেছেন, যিনি প্রেসিডেনশিয়াল গভমেন্ট থেকে সংসদীয় গণতান্ত্রিক সরকার ব্যবস্থা নিয়ে এসেছেন, মানুষের মৌলিক অধিকার, ভোটের অধিকার, কথা বলার অধিকার, স্বাধীনভাবে চলাফেরার অধিকারের জন্য সংগ্রাম করেছেন। তিনি আজ চিকিৎসার সুযোগটুকু পাচ্ছেন না। সরকার আইনের দোহাই দিচ্ছে।

তিনি বলেন, সরকার গণতন্ত্রের মূল কণ্ঠ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কণ্ঠকে স্তব্ধ করে দিতে চায়। কথা বলতে দিতে চায় না। তাকে রাজনীতি থেকে সরিয়ে দেয়ার চেষ্টা করছে এবং আজকে বাংলাদেশের মানুষকে তাদের ভোটের অধিকার, কথা বলার অধিকার থেকে বঞ্চিত করছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো