যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে

ফরিদপুরের নগরকান্দায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত আরও ১০ জন।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার ডাঙ্গি ইউনিয়নের ডাঙ্গি বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের পার্শ্ববর্তী ভাঙ্গা উপজেলা হাসপাতাল ও ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক সোহানুর রহমান জানান, ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসা ইসলাম পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খায়। এ ঘটনায় ১০ জন আহত হলে তাদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। এর ভিতর চিকিৎসাধীন অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাসের চালক নিহত হয়েছেন। তবে তাৎক্ষণিক তার পরিচয় জানা যায়নি।

বাসে থাকা যাত্রীরা জানান চালক ঢাকা থেকেই বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন। তাকে বারবার নিষেধ করা হলেও তিনি শোনেননি। তার কারনেই এই দুর্ঘটনা ঘটেছে বলে যাত্রীরা জানান।

এদিকে দুর্ঘটনার পরপর ভাঙ্গা হাইওয়ে পুলিশ, নগরকান্দা ও ভাঙ্গা ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালায়।

মিয়া রাকিবুল/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো