মিয়ানমার থেকে পাচারকালে ৬০ হাজার ইয়াবাসহ পাচারকারী আটক

কক্সবাজারের টেকনাফে নাফ নদীতে অভিযান চালিয়ে ৬০ হাজার ইয়াবাসহ রমজান আলী (৩০) নামের এক মাদক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন ২ বিজিবি। সে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাত ঘরিয়া পাড়া এলাকার মৃত জয়নাল আবেদিনের ছেলে।

বৃহস্পতিবার (২ জানুয়ারী) সকালে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী এলাকায় জৈনক মোস্তাকের মৎস্য ঘের সংলগ্ন নাফ নদী থেকে মাদকসহ তাকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ২ বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল শেখ খালিদ মোঃ ইফতেখার।

তিনি জানান, মিয়ানমার থেকে নাফ নদী পাড়ি দিয়ে একটি হস্ত চালিত নৌকা যোগে দুইজন লোক সীমান্ত অভিমূখে আসতে দেখে টহলরত বিজিবি জওয়ানরা স্পিড বোট নিয়ে ধাওয়া করলে একজন নদীতে ঝাপিয়ে মিয়ানমার সীমান্তে পালিয়ে যায় এবং নৌকার আরেক আরোহীকে আটক করে। এসময় নৌকা তল্লাশী চালিয়ে একটি প্লাস্টিকের বস্তা ভর্তি ৬০ হাজার ইয়াবাসহ নৌকাটি জব্দ করা হয়।

আইনী প্রক্রিয়া শেষে জব্দকৃত মালামালসহ ধৃতব্যক্তিকে টেকনাফ মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন বিজিবির এই কর্মকর্তা।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো