মুশুলী ইউনিয়নে নৌকার মাঝি হতে চান আব্দুল লতিব

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নান্দাইলের মুশুলী ইউনিয়ন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চান আব্দুল লতিব। আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত থেকে দীর্ঘ দিন ধরে তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। ইতোমধ্যে তিনি চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে ইউনিয়নের প্রতিটি গ্রামে ঘুরে জনগণের কাছে ভোট প্রার্থনা করছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত থাকার সুবাদে মুশুলী ইউনিয়নের ৪১টি গ্রামেই তিনি বেশ জনপ্রিয়। তাই তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নৌকা প্রতীক চান। নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হিসেবে তিনি বিগত চার বছর ধরে সামাজিক ও রাজনৈতিক অনুষ্ঠানে অংশ নেয়া, নিয়মিত ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ, জনসংযোগ, উঠান বৈঠক, মিটিং, মিছিল সহ দলীয় কাজে অংশ গ্রহণ করে শেখ হাসিনা সরকারের উন্নয়নের কথা প্রচার করছেন।

এই বিষয়ে আব্দুল লতিব বলেন, ‘আমি স্কুল জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলাম। বর্তমানে মুশুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির হিসেবে দায়িত্ব পালন করছি। করোনাকালে ব্যক্তি উদ্যোগে কর্মহীন অসহায় দরিদ্র মানুষের মাঝে ত্রাণ সহায়তা দেওয়ার পাশাপাশি স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছি। তাই প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান হতে চাই। জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিলে মুশুলী ইউনিয়নে বিজয়ী হব ইনশাআল্লাহ্। নির্বাচিত হলে মুশুলী ইউনিয়নকে সিন্ডিকেট মুক্ত বিচার ব্যবস্থা চালু সহ সন্ত্রাস ও মাদকমুক্ত একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলব।’

নান্দাইল নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, পঞ্চম ধাপে নান্দাইলে ১১ ইউনিয়নে আগামী ৫ জানুয়ারি ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এর মধ্যে চন্ডীপাশা ইউনিয়নে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ করা হবে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো