সেই উপজেলার চেয়ারম্যানের নামে আ’লীগ নেতার মামলা

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ মামলা দায়ের করেছেন এক আওয়ামী লীগ নেতা।

নাচোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম ঝাইটন বুধবার (১ ডিসেম্বর) এই মামলাটি দায়ের করেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, উপজেলা চেয়ারম্যান আবদুল কাদের নিজ কার্যালয়ে বসে এক তরুণীর সঙ্গে অশ্লীল কর্মকাণ্ডে জড়ান। ভিডিওটি ভাইরাল হওয়ার পর তরুণীর পরিবার আতঙ্কে রয়েছে।

এদিকে মামলার বাদী আনারুল ইসলাম ঝাইটন জানান, উপজেলা চেয়ারম্যানের এ ধরনের অনৈতিক কর্মকাণ্ডে দলের ভাবমূর্তি নষ্ট হয়েছে। এজন্য সংক্ষুব্ধ হয়ে তিনি মামলাটি দায়ের করেছেন।

এ বিষয়ে নাচোল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল কাদেরের সঙ্গে যোগাযোগ করা হলে তার মোবাইর ফোন বন্ধ পাওয়া যায়।

এদিকে নাচোল থানার ওসি সেলিম রেজা জানান, এ ঘটনায় লিখিত একটি এজাহার পাওয়া গেছে তবে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত ১৭ নভেম্বর এক তরুণীর সঙ্গে নাচোল উপজেলা চেয়ারম্যান ও উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের একটি অন্তরঙ্গ ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো