অসহায় নারীর জমি দখল করলেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা!

কুড়িগ্রামে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে জমি দখলের অভিযোগে এক ভুক্তভোগী নারী সংবাদ সম্মেলন করেছেন। ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা রাকিনুল হক চৌধুরী ছোটনের নেতৃত্বে কুড়িগ্রামের ভুরুঙ্গামারীর সোনাহাটে এক অসহায় নারীর জমি দখলের প্রতিবাদে শনিবার (৪ ডিসেম্বর) দুপুরে কুড়িগ্রাম প্রেস ক্লাবের সৈয়দ শামসুল হক মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ভুক্তভোগী নারী আনজিনা বেগম লিখিত বক্তব্যে জানান, তার নামীয় ৩৫ শতক জমি কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ছোটন কেনার কথা বলে দখল করে নিচ্ছেন। থানা পুলিশ, আইন আদালত করেও জোড় পূর্বক জমি দখল প্রতিরোধ করতে পারছেন না তিনি। এ অবস্থায় জমি উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তিনি।

জানতে চাইলে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা রাকিনুল হক চৌধুরী ছোটনের বাবা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন বলেন, ওই নারী মুল মালিক নন। আমার ছেলে বৈধ কাগজপত্রধারী মূল মালিকের কাছ থেকে জমি কিনেছে। ওই নারীর বক্তব্য মিথ্যা। ওই নারীর স্বামী একজন ভূমিদস্যু। এলাকায় এসে খোঁজ নিয়ে দেখেন।

সংবাদ সম্মেলনে আনজিনা বেগমের স্বামী মিজানুর রহমান মিজু, তার শ্বশুড় বীর মুক্তিযোদ্ধা আলিমুদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মেহের উদ্দিনসহ পরিবারের অন্যান্য সদস্য ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

রাকিনুল হক চৌধুরী ছোটন ভুরুঙ্গামারী উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকনের পুত্র এবং সাবেক ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের ছোট ভাই এবং ছাত্রলীগের কেন্দ্রীয় আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক।

সুজন মোহন্ত/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো