ব্রাহ্মণবাড়িয়ায় থানার সামনেই দু’পক্ষের সংঘর্ষ, তিন পুলিশ আহত

পুর্ব বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে দু পক্ষের সংঘর্ষ ৩ পুলিশসহ অন্তত ৮ জন আহত হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) দুপুরে নবীনগর থানা গেটের সামনে এ ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার নবীনগর পশ্চিম ইউনিয়নের লাপাং, নবীপুর ও পৌরসভার আলমনগর গ্রামের যুবকদের মধ্যে গত কয়েক মাস যাবত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শাওন নামে এক যুবককে শ্রীরামপুর এলাকায় সিএনজি থেকে নামিয়ে মারধর করার সংবাদ পায় তার মামা কাউছার মিয়া। থানায় একটি সালিশি সভা থেকে খবর পেয়ে বেরিয়ে আসছিলেন তিনি।

এ সময় থানা গেটে আলমনগর গ্রামের রাজিব ও রবিনের সঙ্গে কাউছারের বাকবিতণ্ডা হয়। এরই জেরে দুপক্ষের লোকজন থানা গেটে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় দেশীয় অস্ত্রের আঘাতে তিন পুলিশসহ ৮জন আহত হন। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হলে দ্বিতীয় দফায় দুপক্ষের মধ্যে আবারও সংঘর্ষে বাধে।

আহতরা হলেন- উপপরিদর্শক (এসআই) আব্দুল আজিজ, এসআই আসরাফুল ইসলাম, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল্লাহ আল মামুন, শাওন মিয়া (৩০), কাউছার মিয়া (৪৫), ছুবুর মিয়া (৩০), পাবেল মিয়া (৩৪)রাজিব (৩০)।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ বার্তা বাজারকে বলেন, পূর্ব বিরোধের জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ৬জনকে আটক করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

আক্তারুজ্জামান/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো