আবারও হরিরামপুর থানাকে মামলা শূন্য করলেন ওসি মিজানুর

মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানা অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর ইসলাম কয়েক মাস যাবত হরিরামপুর থানা যোগদান করেন। এরই মাঝে তিনি যোগদানের ১ মাসের মধ্যে হরিরামপুর থানা কে মামলা শূন্য করে জুন/২০২১ খ্রিঃ মাসে ০৮টি নিয়মিত মামলা, ০৫টি কোর্ট পিটিশন মামলা ও ০৩টি অপমৃত্যু মামলাসহ মোট ১৬টি মামলার তদন্ত কাজ সমাপ্ত করে থানায় মামলা শূন্যের (০) কোঠায় আনতে সক্ষম ছিলেন।

এরই ধারাবাহিকতায় আবারও নভেম্বর মাসে ০৯টি নিয়মিত মামলা ও ০২টি অপমৃত্যু মামলাসহ মোট ১১টি মামলার তদন্তকার্য সমাপ্ত করে এবং থানা মামলা শূন্যের (০) কোঠায় আনতে সক্ষম।

হরিরামপুর থানায় বর্তমানে কোন তদন্তাধীন মামলা মূলতবী নেই যা কিনা হরিরামপুর থানায় ১৬০ বছরের ইতিহাসে এই প্রথম।

এ ব্যাপারে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং কার্যক্রম সুন্দর, সুষ্ঠু ও সঠিক ভাবে পরিচালনা করায় এবং থানা পুলিশের অধিক নজরদারি ও তৎপরতায় অত্র থানা এলাকায় অদ্যবধি কোন ডাকাতি, দস্যুতার মত ঘটনা অদ্যবদি ঘটতে পরে নাই। আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ রাখতে থানা পুলিশ সর্বদা তৎপর আছে।

আফ্রিদি আহাম্মেদ/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো