নামযজ্ঞ অনুষ্ঠানের কমিটি নিয়ে সংঘর্ষে চেয়ারম্যানসহ আহত ১০

গোপালগঞ্জের কাশিয়ানীতে হিন্দু ধর্মালম্বীদের নামযজ্ঞ পরিচালনা কমিটি নিয়ে সংঘর্ষ সদ্য নির্বাচিত উপজেলার উজানী ইউপির চেয়ারম্যান শ্যামল বোসসহ আহত হয়েছেন অন্তত ১০ জন।

শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার রাহুথর দ্বীননাথ সেবা আশ্রমে এ ঘটনা ঘটে। এতে মারাত্ম আহত ৫ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেল ৪টায় দ্বীননাথ সেবা আশ্রম প্রাঙ্গণে বাৎসরিক নামযজ্ঞ অনুষ্ঠানের জন্য মিটিং আহ্বান করা হয়। এতে কাশিয়ানী উপজেলার হাতিয়ারা, রাজপাট ও মুকসুদপুরের উজানী ইউনিয়নের মোট চৌদ্দটি গ্রামের প্রায় তিন শতাধিক মানুষ উপস্থিত ছিলেন। মিটিং চলাকালে নামযজ্ঞ পরিচালনা কমিটি গঠন নিয়ে সরোজ কান্তি বাইন ও ডা. তপন মজুমদারের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে।

একপর্যায়ে বিষয়টি হাতাহাতি ও সংঘর্ষে রূপ নেয়। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের লোকজন লাঠিসোঁটা ও চেয়ার নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কাশিয়ানীর থানার রামদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক মো. আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে। আরটিভি নিউজকে বলেন, সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। অভিযোগ দায়ের হলে ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো