নরসিংদীর চরাঞ্চলে ভয়াবহ অগ্নিকাণ্ড, ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

ননরসিংদীর রায়পুরায় এক ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে গেছে কাজী ইলেকট্রনিক্সের গুদামঘরসহ একই মার্কেটের আরো ২ টি দোকান। ঘটনাটি ঘটেছে রায়পুরা উপজেলার দূর্ঘম চরাঞ্চল পাড়াতলী ইউনিয়নের পাড়াতলী বাজারে।

রোববার (৫ ডিসেম্বর) রাত আটটায় এই অগ্নিকাণ্ড ঘটে। এতে প্রায় ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে দোকানীদের দাবী।

প্রত্যক্ষদর্শীরা জানান, কাজী মামুনের ইলেকট্রনিক্সের গুদামঘরে প্রথম অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে এর পর মুহুর্তের মধ‍্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এতে করে মামুন ইলেকট্রনিক্সের গুদাম ঘর, হেলাল মিয়ার কাপড় ও জুতার দোকান, এবং হাসেম মিয়ার কম্পিউটারের দোকানের আংশিক আগুনে পুড়ে যায়। পরে বাজারের দোকানীসহ আশে পাশের লোকজন এসে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এই সময় কাজী ইলেকট্রনিক্সের গুদাম ঘরের ৩৮টি ফ্রিজ, ১৪টিভি, ৫টি মাইক্রো ওভেন, সিলিং ফ্যান পুড়ে যায়। এতে তার প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তার দাবী।

অপর দিকে হেলাল মিয়া কাপড় ও জুতা পুুরে গিয়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে তার দাবী। তাৎক্ষণিকভাবে অগ্নিকাণ্ডের সূত্রপাত সম্পর্কে জানা যায়নি।

রায়পুরা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) মো. নাসিরউদ্দিন বলেন, আমরা অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌছার আগেই আমাদের জানানো হয় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। তাই আমরা রাস্তা থেকে ফেরত চলে আসি।।

একে এম রেজাউল করিম/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো