আশুগঞ্জে সুপার শপে অগ্নিকান্ড, ক্ষতি প্রায় ২০ লক্ষ টাকা

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সকাল-সন্ধ্যা সুপার শপে বৈদ্যুতিক শর্ট সার্কিটের ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে সুপার শপের মালামাল।

রোববার(৫ ডিসেম্ব) দিনগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার শরিয়তনগরে সকাল-সন্ধ্যা সুপার শপে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে করে সুপার শপের প্রায় ২০ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে বলে জানিয়েছেন সুপার শপের সত্ত্বাধিকারী আবুল কালাম মিয়া।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানাযায়, রোববার দিনগত রাত ১২টা ৩০ মিনিটে হঠাৎ করে স্থানীয় লোকজন সুপার শপের ভিতরে আগুন দেখতে পায়। মুহূর্তের মধ্যে আগুনের লেলিয়ান শিখা সুপার শপের ভিতরে ছড়াতে থাকে। স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসকে খরব দিলে তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের ২টি ইউনিট গিয়ে আগুন নিভাতে সক্ষম হয়। কিন্তু অগ্নিকান্ডের ফলে সুপার শপে থাকা দেশী-বিদেশী সকল প্রকার পণ্য পুড়ে ছাই যায়। এসময় সুপার শপের ৩টি এসিও পুড়ে যায়।

সকাল-সন্ধ্যা সুপার শপের সত্ত্বাধিকারী আবুল কালাম মিয়া জানান, প্রতিদিনের মত রাত ১০টার পর সুপার শপ বন্ধ করে বাড়ি চলে যাই। রাত সাড়ে ১২টার দিকে আমার কাছে ফোন আসে যে সুপার শপে আগুন লেগেছে। আমি বাড়ি থেকে ছুটে আসি। কিন্তু ততক্ষনে সুপার শপের সব পুড়ে যায়। অগ্নিকান্ডের কারণে আমার প্রায় ১৫-২০ লক্ষ টাকা ক্ষতি হয়েছে।

আশুগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা মিজানুর রহমান জানান, অগ্নিকান্ডের খবর পাওয়ার সাথে সাথেই ফায়ার সার্ভিসের ২টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে এসে আগুর নেভাতে সক্ষম হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে। অগ্নিকান্ডের ফলে সুপার শপের প্রায় ২০ লক্ষ টাকা ক্ষতি হয়েছে।

সন্তোষ চন্দ্র সূত্রধর/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো