প্রাইভেট পড়াতে গিয়ে কিশোরীর সাথে শিক্ষকের প্রেম, অতপর…

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় এক স্কুলছাত্রীকে (১৫) অপহরণের ঘটনায় কোদালিয়া এসআই উচ্চ বিদ্যালয়ের খণ্ডকালীন ইংরেজি শিক্ষক বোরহান উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

২১ অক্টোবর (বৃহস্পতিবার) রাতে উপজেলার কোদালিয়া বাজার থেকে তাকে গ্রেফতার করে পাকুন্দিয়া থানা পুলিশ। সে উপজেলার কোদালিয়া পূর্বপাড়া গ্রামের আলতাব উদ্দিনের ছেলে।

জানা যায়, ওই ছাত্রী গত ছয় মাস ধরে বোরহান উদ্দিনের কাছে ইংরেজি বিষয়ের প্রাইভেট পড়তো। এ সুযোগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বোরহান উদ্দিন বিবাহিত ও দুই সন্তানের জনক।

গত ১১ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ির পাশে যান ওই স্কুলছাত্রী। এ সময় আগ থেকে অবস্থান নেয়া বোরহানসহ কয়েকজন দুর্বৃত্ত ওই ছাত্রীকে পেছন দিক থেকে মুখ চেপে একটি মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যায়।

এর তিন দিন পর ১৩ অক্টোবর বুধবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ময়মনসিংহ-ভৈরব সড়কের পুলেরঘাট বাজারে ওই ছাত্রীকে ফেলে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে।

এ ঘটনায় ১৪ অক্টোবর তিনজনকে অজ্ঞাত আসামি করে পাকুন্দিয়া থানায় একটি অপহরণ মামলা করে ছাত্রীটির পরিবার। এ মামলার তদন্ত করে গিয়ে প্রযুক্তির সহায়তায় পুলিশ ঘটনার মূলহোতা বোরহান উদ্দিনকে গ্রেফতার করে।

পাকুন্দিয়া থানার ওসি মো: সারোয়ার জাহান বলেন, মামলাটি গুরুত্বসহকারে তদন্ত করছে পুলিশ। তদন্ত করতে গিয়ে ঘটনার মূল রহস্য উদঘাটন ও মূল হোতা বোরহানকে শনাক্ত করে এবং তথ্যপ্রযুক্তি ব্যবহার করে গ্রেপ্তার করা হয়। আজ (শুক্রবার) সকালে জবানবন্দির জন্য পুলিশ হেফাজতে আদালতে পাঠানো হয়েছে।

শাহরিয়া হৃদয়/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো