ট্রেনে কাটা পড়ে মা-ছেলে নিহত

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে মা ও ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ওই নারীর স্বামী ও আরেক ছেলেও। শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের হাতিলা রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সারামণি (২৫) ও তার আড়াই বছরের ছেলে আব্দুর রহমান আইয়ান। এ ঘটনায় আহত হয়েছেন সারামণির স্বামী আজগর আলী ও তার পাঁচ বছরের ছেলে আব্দুল্লাহ।

তারা বাসাইল উপজেলার ময়থা উত্তরপাড়া এলাকার বাসিন্দা। সম্প্রতি তারা সদর উপজেলার করটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় বসবাস করে আসছিলেন।

নিহত সারামণির স্বজন আশরাফ আলী বলেন, ‘সারামণি ও আজগর আলী তাদের দুই ছেলেকে নিয়ে মোটরসাইকেলযোগে হাতিলা এলাকায় আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে হাতিলা রেলক্রসিং পাড় হচ্ছিল। এসময় একটি ট্রেন এসে তাদের ধাক্কা দেয়। এ ঘটনায় সারামণি ও তার ছোট ছেলে আব্দুর রহমান আইয়ান ঘটনাস্থলেই মারা যায়। আর আহত হন আজগর আলী ও তার বড় ছেলে আব্দুল্লাহ। আজগর আলীকে বর্তমানে ঢাকায় নেওয়া হচ্ছে। আহত ছেলে আব্দুল্লাহ ভালো আছে।’

এ ব্যাপারে টাঙ্গাইলের ঘারিন্দা স্টেশন মাস্টার সোহেল খান জানান, ‘কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস একটি ট্রেন ঢাকার দিকে যাচ্ছিল। ওই ট্রেনে কাটা পড়ে দুইজন মারা গেছে। নিহতদের লাশ তাদের স্বজনরা নিয়ে গেছেন।’

হাসান সিকদার/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো