রিজার্ভ ট্যাঙ্কি পরিস্কার করতে নেমে মামা-ভাগ্নের মৃত্যু

টাঙ্গাইলের দেলদুয়ারে রিজার্ভ ট্যাঙ্কি পরিস্কার করতে গিয়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার (২৩ অক্টোবর) সকালে উপজেলার পাথরাইল ইউনিয়নের দেওজান গ্রামে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. ইদ্রিস জানান, দেওজান গ্রামের মৃত ফজলুল হকের বাড়িতে নির্মাণাধীন পানির রিজার্ভ ট্যাঙ্কি পরিষ্কার করতে গিয়ে ওই দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীদের একটি দল ঘটনাস্থলে এসে মরদেহ দু’টি উদ্ধার করে।

তিনি আরও জানান, নিহত মাসুদ (৩৫) পাথরাইল ইউনিয়নের নরুন্দা গ্রামের আব্দুল্লার ছেলে। অপরজন টাঙ্গাইল সদর উপজেলার খারজানা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে এলাহী (৩৮)। তারা সম্পর্কে মামা ভাগ্নে।

পাথরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হানিফুজ্জামান লিটন জানান, নির্মাণাধীন ট্যাঙ্কি পরিষ্কার করতে গিয়ে তাদের মুত্যু হয়।
দেলদুয়ার থানা পুলিশ ও টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার সরওয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার সরওয়ার হোসেন জানান, ট্যাঙ্কি থেকে ফায়ার সার্ভিসের কর্মীদের মাধ্যমে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ট্যাঙ্কির ভিতরে অতিরিক্ত গ্যাসের কারণে তাদের মৃত্যু হয়েছে। এরপরও বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।

হাসান সিকদার/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো