গোয়ায় নজর মমতার

বিজিবির বিপক্ষে সকল দলের নেতাকর্মীদের একীভূত করতে প্রথমবারের মত রাজনৈতিক সফরে গোয়ায় যাছেন পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তার এই সফরের আগে অবশ্য জনগনকে ‘বিভাজনকারী’ নীতির বিপক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে আহ্বান জানান।

শনিবার (২৩ অক্টোবর) টুইট করে মমতা জানান, ২৮ অক্টোবর প্রথমবার গোয়া সফরে যাওয়ার জন্য তৈরি হচ্ছি। বিজেপির বিরুদ্ধে লড়াই করতে আমি সব সংগঠন, রাজনৈতিক দলকে একজোট হওয়ার ডাক দিচ্ছি। বিগত ১০ বছর ধরে গোয়ার মানুষ অনেক দুর্ভোগে থেকেছে। আমরা নতুন সরকার গঠন করার মাধ্যমে গোয়ায় নতুন ভোরের সূচনা করব। যে সরকার সত্যিই গোয়ার মানুষের সরকার হবে এবং সেখানকার মানুষের আশা পূরণ করতে দায়বদ্ধ থাকব।

এর আগে সেপ্টেম্বরে গোয়ার সাবেক মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরো কংগ্রেস ছেড়ে মমতার তৃণমূলে যোগ দিয়েছেন। এরপর কংগ্রেস ছাড়াও বিভিন্ন দল থেকে একাধিক ব্যক্তি যোগ দিয়েছেন মমতার দলে, চলতি পূজায় একটি অফিসও খোলা হয়েছে গোয়ায়।

শুক্রবার তৃণমূলের সর্বভারতীয় সহ-সভাপতি হিসেবে নিযুক্ত করা হয়েছে ফেলেইরোকে। এমন পরিস্থিতিতে আগামী ২৮ অক্টোবর তৃণমূলনেত্রীর গোয়া যাত্রাকে ‘তাৎপর্যপূর্ণ’ বলে মনে করা হচ্ছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো