মোবাইল সুরক্ষা অ্যাপ ‘থিফগার্ডে’ বিজয় দিবস উপলক্ষে ৫০% ছাড়

বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে গ্রাহকদের জন্য আকর্ষণীয় চমক নিয়ে এসেছে মোবাইল সুরক্ষার অ্যাপ থিফগার্ড। এবারের বিজয় দিবসে অ্যাপটি ইনস্টল করতে গ্রাহকরা পাবেন ৫০ শতাংশ সাশ্রয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বুধবার (১৫ ডিসেম্বর) এই তথ্য জানানো হয়েছে।

অ্যাপটির সাথে সংশ্লিষ্ট প্রতিষ্ঠান সফটালজি লিমিটেডের নির্বাহী পরিচালক আনোয়ারস সাদাত কবির বিজ্ঞপ্তিতে জানান, সবার মধ্যে মহান বিজয়ের পঞ্চাশ বছর পূর্তির এই উপলক্ষ্যটিকে উৎসবে রুপ দেওয়ার প্রচেষ্টা থেকেই মূলত এই বিশেষ ছাড়ের আয়োজন।

চুরি কিংবা হারিয়ে যাওয়া মোবাইল ফোন ফেরত পাবার জন্য অত্যাধুনিক নানান সুরক্ষা ফিচার সমৃদ্ধ এই অ্যাপটি ইতোমধ্যেই দেশের বাজারে ব্যাপক সাড়া ফেলেছে। সম্পূর্ণ বাংলাদেশে তৈরি এই মোবাইল অ্যাপে রয়েছে ফ্যামিলি প্রোটেকশন, পকেট থেফট, ইন্ট্রুডার সেলফি’র মতন আন্তর্জাতিক মানসম্পন্ন সুরক্ষা সেবা।

এ ব্যাপারে প্রতিষ্ঠানটির ব্যাপস্থাপনা পরিচালক সাইদুর রহমান জানান, প্রতিদিনই অ্যাপটিতে যুক্ত হচ্ছে যুগান্তকারী নতুন সেফটি ফিচার।

জানা যায়, মোবাইল ডিভাইসের সুরক্ষা দিতে সারা বিশ্বের সাথে তাল মিলিয়ে আধুনিক আইটি সংযোজন ও সেরা গ্রাহক সেবা নিশ্চিত করাই তাদের মূল উদ্দেশ্য।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো