বরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, অনেক হতাহত

কুয়াকাটা-বরিশাল মহাসড়কের বরগুনা জেলার আমতলী উপজেলার আমড়াগাছিয়া নামক স্থানে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ ২ জন নিহত এবং ৩০ জন আহত হয়েছেন। শনিবার (২৩ অক্টোবর) বিকাল সাড়ে তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আমতলী থানার এসআই ইউনুস আলী ও স্থানীয়রা জানান, বরগুনার আমতলীর আমড়াগাছিয়া নামক স্থানে সেন্টমার্টিন সেবা বাসটি চট্টগ্রাম থেকে কুয়াকাটা আসার পথে এবং গোল্ডেন লাইফ বাসটি কুয়াকাটা থেকে বরিশাল যাবার পথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে গুরুতর আহত ৩০ জনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। নিহত এবং আহতদের পরিচয় শনাক্ত করা যায়নি। এছাড়া স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছেন।

গোল্ডেন লাইফ পরিবহনের থাকা যাত্রী মিলন জানান, দুর্ঘটনার সময় তাদের গাড়িতে ২০-২৫ জন যাত্রী ছিলেন। ড্রাইভারকে বেপরোয়া গাড়ি চালানো থেকে একাধিকবার যাত্রীরা নিষেধ করলেও সে কর্ণপাত করেনি।

এ বিষয়ে আমতলী থানার ওসি শাহ আলম বার্তা বাজারকে জানান, তাৎক্ষণিক পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মেহেদী হাসান/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো