অন্তরঙ্গ মুহূর্তে ‘সাইফুলের’ জিহ্বা কেটে নিল প্রেমিকা

ঢাকার ধামরাইয়ে বিয়ে করতে গড়িমসি করায় সাইফুল নামে এক তরুণের জিহ্বা কেটে নিয়েছে বলে তার প্রেমিকার বিরুদ্ধে অভিযোগ উঠেছে। শনিবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার রোয়াইল ইউনিয়নের ফড়িঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরতর আহত সাইফুল ইসলাম স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তিনি একই এলাকার রহমত আলীর ছেলে।

জানা যায়, একই এলাকার এক তরুনীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে সাইফুলের। বিয়ের প্রতিশ্রুতিতে এক পর্যায়ে তাদের সম্পর্ক শারিরীকভাবেও গড়ে উঠে। কিন্তু বিয়ে না করে কালক্ষেপন করতে থাকেন সাইফুল।

শনিবার সন্ধ্যা ৬টার দিকে প্রেমিকার বাড়িতে গেলে পূর্বপরিকল্পনা অনুযায়ী অন্তরঙ্গ মুহূর্তে ব্লেড দিয়ে প্রেমিকের জিহ্বা দ্বিখণ্ডিত করেন ওই তরুণী। পরে তার স্বজনরা সাইফুলকে বেধড়ক মারধর করেন। একপর্যায়ে নিস্তেজ হয়ে পড়লে সাইফুলকে মৃত ভেবে ঘরের মেঝেতে ফেলে বাড়ি ছেড়ে পালিয়ে যান সবাই। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

পরে ঘটনাস্থলে গিয়ে প্রেমিকের কেটে রাখা জিহ্বা উদ্ধার করে পুলিশ। তবে ওই বাড়িতে কাউকে না পাওয়ায় ঘটনায় জড়িতদের আটক করা যায়নি।

ধামরাই থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. সেলিম বলেন, এ ধরনের একটি ঘটনা ফড়িঙ্গাতে ঘটেছে। এ নিয়ে মামলা প্রক্রিয়াধীন। মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে এসআই তন্ময়কে দায়িত্ব দেওয়া হয়েছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো