ময়মনসিংহে-মানবকল্যাণ ফোরামের শীতবস্ত্র বিতরণ

অসহায়-দুঃস্থ, পথশিশু,ভ্যান ও অটোরিক্সা চালক এবং প্রতিবন্ধীসহ দুই শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে ময়মনসিংহের স্বেচ্ছাসেবী সংগঠন “মানবকল্যাণ ফোরাম”।

শুক্রবার বিকেলে ময়মনসিংহ শহরের চরপাড়া ও রেল- স্টেশনসহ পার্শ্ববর্তী বস্তি এলাকায় এসব বিতরণ করে তারা।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ইকরাম ইলাহী খান, বিশিষ্ট সমাজ সেবক নুরুল ইসলাম, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জুবায়ের আহমেদ ও সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দীকসহ অন্যান্য সদস্যরা।

শীত বস্ত্র বিতরণকালে সংগঠনের উপদেষ্ঠা, বাংলাদেশ নদী বাঁচাও আন্দোলনে”র কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি,বিশিষ্ট সমাজসেবক -ইকরাম এলাহি খান সাজ- বলেন, “মানবকল্যাণ ফোরামের” মানবিক কাজ গুলো আমাকে মুগ্ধ করেছে। সংগঠনের প্রতিটি সদস্যই মানবসেবার লক্ষে অত্যন্ত পরিশ্রম করে যাচ্ছে। এই সংগঠনটি মানুষের কল্যাণে এবং অসহায়দের পাশে থাকবে বলে বিশ্বাস রাখি।

শীত বস্ত্র বিতরণকালে সংগঠনের সভাপতি জুবায়ের আহমেদ বলেন, সমাজের অসহায়, গরীব-দুঃখী মানুষের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফুটানোই আমাদের প্রধান লক্ষ্য। সংগঠনটির প্রতিষ্ঠালগ্ন থেকেই আমরা আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য অনুযায়ী কাজ করে চলেছি। এরই ধারাবাহিকতায় শীতের তীব্রতা থেকে রক্ষার জন্যে আমরা অসহায়দের হাতে উন্নত মানের কম্বল তুলে দিয়েছি।মানবকল্যাণ ফোরাম ময়মনসিংহে মানবসেবা মূলক কাজে অংশগ্রহণ করে ইতিমধ্যে সাধারণ মানুষের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে ।উল্লেখ্য করোনার এই মহামারিতে বিগত দিনে ঈদ সামগ্রী, রমজান মাসে ইফতার সামগ্রী ,সাপ্তাহিক উন্নত মানের খাবার ও ঈদ উপহার নিয়ে প্রতি মুহুর্তে অসহায়, দুঃস্থ, অধিকার বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে মানব কল্যাণ ফোরাম ।

বস্ত্র বিতরণকালে সিয়ামুল ইসলাম অনিক,কামরুল হাসান, মিহাদ রহমান,শাওম আহমেদ,তানভির আহমেদ,নরুদ্দীন নুরু,মোখলেছুর রহমান নয়ন,আরিয়ান সাকিব, রিয়াজুল ইসলাম আবিদ,মোঃ সোহেল, জয় প্রমুখ সদস্যরা উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/মনির।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো