হেডফোন লাগিয়ে সাইকেল চালানোর সময় ট্রাক চাপায় স্কুলছাত্রের মৃত্যু

কুড়িগ্রামের উলিপুর-রাজারহাট সড়কের মহেশের বাজার এলাকায় বালু বোঝাই একটি ট্রাকের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থী এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহত ওই শিক্ষার্থী হলেন, উলিপুর পৌরসভার নিজাইখামার গ্রামের মৃত মো. বক্তার আলীর পুত্র তানজিদ ইসলাম (১৬)। সে উপজেলার বাকরেরহাট উচ্চ বিদ্যালয়ের এবারের এসএসসি পরীক্ষার্থী।

স্থানীয়রা জানান, সোমবার (২৫ অক্টোবর) সকাল ৭টার দিকে স্কুলের এই শিক্ষার্থী সাইকেলে চেপে রাস্তা দিয়ে যাওয়ার সময় পেছন থেকে আসা বালু বোঝাই ট্রাক ধাক্কা দিলে সে ছিটকে পরে। এরপর ট্রাকের পেছনের চাকার নিচে তার মাথা পরে থেতলে যায়। প্রাথমিক অবস্থায় যুবকের পরিচয় নিশ্চিত করা হয় তার সাথে থাকা বই-খাতায় লেখা নাম দেখে।

স্থানীয়রা আরও জানান, নিহত শিক্ষার্থীর কানে হেডফোন ছিলো এবং সে এক হাত দিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছিলো এবং অপর হাতে সে সাইকেল চালানো অবস্থায় খাবার খাচ্ছিলো। অসাবধানতার কারণে এ দূর্ঘটনা ঘটতে পারে বলেও মনে করছেন ঘটনাস্থলের বাসিন্দারা।

দূর্ঘটনার পরপরেই খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট নিহত শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে এবং ট্রাকসহ ট্রাক চালককে আটক করেন। ট্রাকে থাকা অপর আরেকজন ব্যক্তি পলাতক রয়েছেন।

এ ব্যাপারে উলিপুর থানার ওসি ইমতিয়াজ কবির বলেন, “আমাদের লোক ঘটনাস্থলে অবস্থান করছে। উলিপুর পৌর মেয়রের বরাত দিয়ে তিনি বলেন, উভয় পক্ষের উপস্থিতিতে সমঝোতার ব্যাপারে আলোচনা চলছে।”

সুজন মোহন্ত/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো