নান্দাইলে ৩ শতাধিক প্রতিবন্ধীকে ২০ লাখ টাকার বৃত্তি প্রদান

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ৩২১ জন প্রতিবন্ধী শিশু-কিশোরদের মাঝে প্রায় ২০ লাখ টাকার শিক্ষা উপবৃত্তি ও নগদ চেক বিতরণ করা হয়েছে।

সোমবার (২৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদ হলরুমে এই চেক প্রদান করা হয়। উপজেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে সমাজসেবা অধিদপ্তর এই চেক বিতরণ করে।

চেক বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল মনসুরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নান্দাইল আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান তুহিন। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা ইনসান আলী। এসময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েলসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সমাজসেবা কার্যালয় সূত্রে জানা গেছে, প্রাথমিক পর্যায়ে ২২৯, মাধ্যমিক পর্যায়ে ৮০, উচ্চ মাধ্যমিক পর্যায়ে ১৮ জন এবং উচ্চতর স্তরে ৪ জনসহ মোট ৩২১ জন প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে ১৮ লাখ টাকা চেকের মাধ্যমে বিতরণ করা হয়।

এ ছাড়াও তিনটি স্বেচ্ছাসেবী সংস্থাকে ৪০ হাজার টাকা করে মোট ১ লাখ ২০ হাজার টাকা এবং উপজেলা সমাজকল্যাণ কমিটি হতে ১৫ জনের মাঝে ৫০ হাজার টাকাসহ সর্বমোট ১৯ লাখ ৭০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

মজিবুর রহমান ফয়সাল/বার্তা বাজার/এসেজ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো