সর্বপ্রথম ভিডিওর মাধ্যমে গুজব ছড়ানোর অভিযোগে রিমন শীল গ্রেফতার

রাজধানীর পল্লবীতে সাহিনুদ্দিন নামে এক যুবককে প্রকাশ্যে হত্যার ভিডিও নোয়াখালীর যতন সাহা হত্যাকাণ্ড বলে ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে চট্টগ্রামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। রিমন শীল নামের ওই যুবক চট্টগ্রাম নগরের ফিরিঙ্গি বাজার এলাকার বিজয় শীলের ছেলে।

রোববার (২৪ অক্টোবর) তাকে চট্টগ্রামের কোতোয়ালি মোড় থেকে গ্রেফতার করা হয়। র‍্যাবের দাবি, সবার আগে ফেসবুকে রিমনই এই ভিডিও আপলোড করে।

র‍্যাব-৭ এর গণমাধ্যম শাখার সহকারী পরিচালক নুরুল আবছার জানান, গত ১৬ মে বিকেলে পল্লবীর সিরামিকস ফটকের কাছে দুর্বৃত্তরা শিশুপুত্রের সামনে বাবা সাহিনুদ্দিনকে কুপিয়ে হত্যা করে। সম্প্রতি সেই ভিডিও ক্লিপ নোয়াখালীর যতন সাহার বলে ফেসবুকে আপলোড করে গুজব ছড়ানো হয়।

এর আগে র‍্যাব জানায়, ভারতের কোলকাতা থেকে দু’টি আইডি থেকে এই ভিডিওটি ছড়িয়ে গুজব রটানোর চেষ্টা করা হচ্ছে। পরে এক ঘটনায় কিছুদিন আগে গ্রেফতার করা হয় রাজধণির বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক রুমা সরকারকে।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রিমন শীল স্বীকার করেছেন তিনি সর্বপ্রথম ফেসবুকে এই ভিডিওটি আপলোড করেন।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো