প্রধানমন্ত্রীর বিকৃত ছবি ফেসবুকে শেয়ার করে যুবক গ্রেফতার

ভোলার চরফ্যাশনে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি নিজ নামীয় ফেইজবুক আইডিতে শেয়ার করে ভাইরাল করার অভিযোগে মো. নয়ন মাঝি (২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (২৪ অক্টোবর) দিনগত রাতে উপজেলার চর তোফাজ্জল গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেছেন দুলারহাট থানা পুলিশ। এ ঘটনায় নুরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বজলুল হক বাদী হয়ে রাতেই দুলারহাট থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

সোমবার গ্রেপ্তারকৃত নয়ন মাঝিকে চরফ্যাসন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃত যুবক চর তোফাজ্জল গ্রামের সৈয়দ আহম্মদ মাঝির ছেলে।

পুলিশ জানায়, ফেসবুকে নিজ নামীয় আইডিতে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করে ভাইরাল করেন নয়ন মাঝি। বিষয়টি দৃষ্টিগোচর হলে নুরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের নেতা বজলুল হক রোববার রাতে দুলারহাট থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর রাতেই পুলিশ নয়নকে গ্রেপ্তার করেন।

দুলারহাট থানার ওসি মো. মোরাদ হোসেন জানান, নয়ন মাঝি নিজ নামীয় ফেইজবুক আইডি থেকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করে অপপ্রচার করে। পাশাপাশি সে তার আইডি থেকে সমাজ ও রাষ্ট্রের জন্য ক্ষতিকর এমন উস্কানীমূলক অপপ্রচার চালায়, যা তার আইডিতে দৃশ্যমান হয়েছে। গ্রেপ্তারকৃত নয়নকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আরিফ হোসেন/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো