বগুড়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

বগুড়ায় ট্রাকচাপায় রাসেল মিয়া (৩০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন মোটরসাইকেলের চালকসহ আরও দুইজন।

সোমবার (২৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরতলীর ভবের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রাসেল আদমদিঘী উপজেলার চারুপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে।

জানা যায়, নিহত রাসেলসহ ৩ যুবক মোটরসাইকেলযোগে বগুড়া শহর থেকে চারমাথার দিকে যাচ্ছিলেন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ভবের বাজার এলাকায় মেহেরা ফিলিং স্টেশনের সামনে রংপুরগামী একটি ট্রাক পিছন থেকে মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে মোটরসাইকেলে থাকা রাসেল (৩০), মৃদুল (৩৫) ও আমিনুল (৩৬) গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দিলে চিকিৎসাধীন অবস্থায় রাসেল মারা যান।

বগুড়া সদর থানার এসআই সোহেল রানা বলেন, দ্রুত পালিয়ে যাওয়ায় ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

খালিদ হাসান/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো