সিরাজগঞ্জে ৬ ইউপিতে চেয়ারম্যান হতে ভোট লাগেনি

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সিরাজগঞ্জে ১৭টি ইউনিয়নের মধ্যে ৬ টিতে চেয়ারম্যান পদে আ.লীগ মনোনীত প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২৬ অক্টোবর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে প্রতিদ্বন্দ্বী কোনো প্রার্থী না থাকায় বিজয়ের দ্বারপ্রান্তে ছিলেন এসব প্রার্থীরা। বুধবার (২৭ অক্টোবর) প্রতীক বরাদ্দের দিন এসব বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত প্রার্থীদের বিজয়ী হওয়ার ঘোষণা দেন নির্বাচন কর্মকর্তা।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান হলেন- সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেন, ছোনগাছা ইউনিয়নের মোহাম্মদ আলী জিন্নাহ ও সয়দাবাদ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান নবীদুল ইসলাম এবং রায়গঞ্জ উপজেলার ধামাইনগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রাইসুল হাসান সুমন, ধানগড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মীর ওবায়দুল মাসুম ও ব্রহ্মগাছা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান গোলাম ছরওয়ার লিটন।

সদর উপজেলা নির্বাচন অফিসার আজিজার রহমান ও রায়গঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মো. কামরুজ্জামান বুধবার সকালে এসব তথ্য নিশ্চিত করে বলেন মঙ্গলবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় এসব ইউনিয়নের প্রার্থীরা বিজয়ের পথে ছিলো।

জেলা নির্বাচন কর্মকর্তা শহীদুল ইসলাম বলেন বুধবার দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের প্রতিক বরাদ্দের দিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ৬ প্রার্থীদের বিজয়ী ঘোষণা করা হয়েছে।

এম এ মালেক/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো