ফেসবুক বাদ দিয়ে খেলা নিয়ে মাথা ঘামাও: টাইগারদেরকে নাঈমুর

ফেসবুকে হওয়া আলোচনা সমালোচনা নিয়ে মাথা ঘামানো বাদ দিয়ে টাইগারদেরকে খেলার প্রতি মনোযোগী হওয়ার পরামর্শ দিয়েছেন জাতীয় দলের সাবে অধিনায়ক ও বিসিবি পরিচালক নাঈমুর রহমান।

তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম তো গণমাধ্যম না। এটা সাধারণ একটা প্ল্যাটফর্ম। এখানে যে যেমন পারে তেমন বলছে। এটা নিয়ে ক্রিকেটারদের মাথা না ঘামিয়ে খেলায় মনোযোগ দেওয়া উচিত। মাঠের বাইরের ব্যাপারগুলো নিয়ে চিন্তা না করে ক্রিকেটারদের উচিত মাঠে যা হচ্ছে তা নিয়ে ভাবা

আবু দাবিতে টাইগারদের ম্যাচ দেখতে আসা সাবেক এই ক্রিকেটার জানান, মাঠের বাইরের বিষয়ে (খেলোয়াড়রা) যেহেতু বেশি সম্পৃক্ত হয়ে গেছে, এখন তা থেকে সরে গিয়ে ভালো করা উচিত। আর এখন সেমি-ফাইনাল নিয়ে ভাবছি না। আমি চাই, বাকি ম্যাচগুলো বাংলাদেশ ভালো করুক।

বিশ্বকাপের গ্রুপ পর্বে ওমানের সাথে ম্যাচ জয়ের পর মাহমুদুল্লাহ রিয়াদের ক্ষোভ ও শ্রীলংকার বিপক্ষে হারের পর মুশফিকের বলা ‘আয়নায় নিজের মুখ দেখুন’ উক্তিরও সমালোচনা করেছেন তিনি। এমন অনেক কিছুই হচ্ছে, যা হওয়া উচিৎ নয় বলেও তিনি মনে করেন।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো