বেগমগঞ্জের সেই ওসিসহ ৫ জনকে বরখাস্ত করতে আদেশ

নোয়াখালীর বেগমগঞ্জে নিজ ঘরে এক গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় তখনকার ওসিসহ ৫ জনকে বরখাস্তের পাশাপাশি বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য আদেশ দিয়েছেন হাইকোর্ট।

এ ব্যাপারে জারিকৃত রুলকে যথাযত করে বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া ও বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লার ভার্চ্যুয়াল বেঞ্চ এ আদেশ দেন।

বেগমগঞ্জ থানার তখনকার ওসি কামরুজ্জামান ছাড়াও অন্যরা হলেন, এসআই হাবিবুর রহমান, এএসআই মফিজুল ইসলাম, স্থানীয় ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগ ও চৌকিদার আলী আসগর।

ঘটনাটি আদালতের নজরে আনেন আইনজীবী জেড আই খান পান্না, অনীক আর হক ও আব্দুল্লাহ আল মামুন। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল নওরোজ মো. রাসেল চৌধুরী।

রায়ের বিষয়টি নিশ্চিত করে নওরোজ মো. রাসেল চৌধুরী বলেন, তৎকালীন ওসি, একজন এসআই ও এএসআইকে বরখাস্ত করে বিভাগীয় ব্যবস্থা নিতে স্বরাষ্ট্র সচিবকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। এছাড়া স্থানীয় ইউপি সদস্য এবং চৌকিদারকে বরখাস্ত করে বিভাগীয় ব্যবস্থা নিতে এলজিআরডি সচিবকে নির্দেশ দিয়েছেন।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো