নাটক শেষ: জামিন হলো শাহরুখ পুত্রের

ব্যাপক নাটকীয়তা শেষে অবশেষে জামিন লাভ করেছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) স্থানীয় সময় বিকালে বোম্বের হাইকোর্ট তাকে জামিন দেন।

দীর্ঘ সময় ব্যাপী জেরা চলার কারণে বুধবারও আদালত থেকে আরিয়ানের জামিন লাভ সম্ভব হয়নি। তাই আগের দিন এই মামলার শুনানি স্থগিত রেখেছিলেন হাইকোর্ট। বৃহস্পতিবার বিকালে শুরু হয় শুনানি।

তবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) শুরু থেকেই আরিয়ানের জামিন দেওয়ার পক্ষে ছিলো না। আজও আদালতে এনসিবির এক আইনজীবী বলেন, এই মাদক মামলার তদন্ত চলছে। তাই আরিয়ান জেলের বাইরে বের হলে সাক্ষ্য-প্রমাণ লোপাট হতে পারে।

এনসিবির পক্ষ থেকে দাবি করা হয়, ইতোতিমধ্যে পূজা দদলানি (শাহরুখ খানের ব্যবস্থাপক) এই মামলার সাক্ষীদের সঙ্গে দেখা করে তাঁদের প্রভাবিত করার চেষ্টা করছেন।

প্রসঙ্গত, গত ২ অক্টোবর রাতে মুম্বাইয়ের কাছাকাছি একটি প্রমোদতরী থেকে আরিয়ানকে আটক করা হয়। দীর্ঘ জিজ্ঞাসাবাদ শেষে ৩ অক্টোবর তাকে গ্রেফতার দেখানো হয়।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো