কসবায় মালবাহী ট্রেনের ইঞ্জিন বিকল, রেল যোগাযোগ বন্ধ

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মালবাহী ট্রেনের ইঞ্জিন বিকল হওয়ায় ঢাকা-চট্রগ্রাম-সিলেটের সাথে ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় কসবা রেলস্টেশনের কাছে মালবাহী ট্রেনের ইঞ্জিনটি বিকল হয়ে যায়। এতে করে ঢাকা-চট্রগ্রাম-সিলেটের সাথে ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে পরে। এ সংবাদটি লেখা পর্যন্ত রেল যোগাযোগ স্বাভাবিক হয়নি।

জানা যায়, চট্রগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী মালবাহী ট্রেনের (৬০৩) ইঞ্জিন কসবা আসার পর বিকল হয়ে পরে। এতে করে ঢাকা-চট্রগ্রাম-নোয়াখালী অভিমুখে ৩টি ট্রেন আটকে পরে। এই ঘটনায় ঢাকাগামী মহানগর গোধুলি কসবা মন্দবাগ স্টেশনে চট্টগ্রাম অভিমুখী সূবর্ণ এক্সপ্রেস ও নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেস আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে দাঁড়ানো রয়েছে। এতে ট্রেনের যাত্রীদের মধ্যে একটি দূর্ভোগ
সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে আখাউড়া রেলওয়ে স্টেশন সুপারিন্টেন্ডেন্ট মোঃ কামরুল হাসান তালুকাদার জানান, কসবা স্টেশনের কাছে মালবাহী ট্রেনের ইঞ্জিন বিকল হওয়ায় রেল যোগাযোগ কিছুটা বিঘ্ন ঘটেছে। আখাউড়া থেকে রিলিফ ট্রেন পাঠানো হয়েছে। আশা করছি কিছু সময়ের মধ্যে ট্রেন চলাচল স্বাভাবিক হবে।

আখাউড়া রেলওয়ে থানার ওসি মাজহারুল করিম জানান, যতক্ষণ পর্যন্ত রেল যোগাযোগ স্বাভাবিক না হচ্ছে স্টেশনে অবস্থানরত সকল যাত্রীদের নিরাপত্তার জন্য আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক অবস্থানে রয়েছে।

হাসান মাহমুদ পারভেজ/সন্তোষ চন্দ্র/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো