এপিবিএনকে তিনটি গাড়ি প্রদান করলো ইউএনএইচসিআর

জাতিসংঘের অঙ্গ সংস্থা ইউএনএইচসিআরের পক্ষ থেকে রোহিঙ্গা ক্যাম্পের আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার স্বার্থে এবিপিএনকে তিনটি গাড়ি প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে শরণার্থী ও প্রত্যাবাসন কমিশনারের কার্যালয় কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্বে নিয়োজিত আর্মড পুলিশ ব্যাটালিয়ন কে এ গাড়িগুলো প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ইউএনএইচসিআরের কক্সবাজার প্রধান মিস ইটা সুকি, শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার (অতিরিক্ত সচিব) শাহ্ রেজওয়ান হায়াত, ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর অধিনায়ক মোঃ নাইমুল হক, ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ানের অধিনায়ক শিহাব কায়সার খান ও ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর অধিনায়ক মোহাম্মদ তারিকুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

এ সময় মিস ইটা সুকি রোহিঙ্গা ক্যাম্পে দায়িত্বরত আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর ভূমিকার প্রশংসা করেন এবং মহিবুল্লাহ হত্যাকাণ্ডের মূল আসামিদের গ্রেফতার করায় ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ নাইমুল হককে ধন্যবাদ জানান।

রেজোয়ান আহমেদ ক্যাম্পে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এপিবিএন কে গাড়ি প্রদান করায় ইউএনএইচসিআর কে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও এ সহযোগিতা যেন চলমান থাকে তার আহবান জানান। এ সময় আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর পক্ষ থেকে শরণার্থী- প্রত্যাবাসন কমিশনার এবং ইউএনএইচসিআর ও মিস ইটা সুকিকে ধন্যবাদ জানানো হয়।

শাহরিয়া/বার্তা বাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো