আশুগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোরিকশা চালকের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাসান(৩০) নামে ব্যাটারি চালিত অটোরিকশার এক চালকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাতে তারুয়া বাজারের দক্ষিণ-পূর্ব এলাকার মুস্তাকিম মিয়ার অটোরিকশা গ্যারেজে এই দুর্ঘটনা ঘটে। হাসান উপজেলার তারুয়া ইউনিয়নের তারুয়া গ্রামের বারগন এলাকার মৃত নুরু মিয়ার ছেলে।

নিহতের ভাই আবু সালাম জানান, হাসান দীর্ঘদিন যাবত তারুয়া এলাকায় নিজের কেনা একটি অটোরিকশা চালাতেন। সে আজকে বিকেলে ইশা ট্রেডার্সের একটি অটোরিকশা গ্যারেজে অটোরিকশার ব্যাটারিতে চার্জ দিয়েছিলেন। পরে চার্জ শেষে বৈদ্যুতিক সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় গুরুত্বভাবে আহত হন। টের পেয়ে অন্য চালকরা হাসানকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এব্যাপারে আশুগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, একজন অটোরিকশা চালক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সন্তোষ চন্দ্র সূত্রধর/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো