২ চাতাল শ্রমিককে পিষে দিলো অজ্ঞাত গাড়ি!

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে গাড়ির চাপায় ২ চাতাল শ্রমিক নিহত ও ৩ জন আহত হয়েছে। নিহতরা হলেন দিনাজপুরের মাঝিকারা এলাকার আব্দুল মালেক মিয়ার ছেলে মোঃ হায়দার আলী (৩০) ও অপরজন অজ্ঞাত (৩৫)। আহতদের জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

বুধবার (২০ অক্টোবর) সকাল ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার সোনারামপুরে হাইওয়ে রেস্টুরেন্টের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আশুগঞ্জ উপজেলার সোনারামপুরে খান এগো ফুড চাতালে শ্রমিকের ৫জন। দিনাজপুরে থেকে বাসে এসে সকালে হাইওয়ে রেস্টুরেন্ট হোটেল রাজমনির সামনে নামেন। পরে হেটে পাশে^ই কর্মস্থল খান এগ্রো ফুডে যাওয়ার পথে পিছন দিক থেকে অজ্ঞাত নামা গাড়ির চাপা দিলে ঘটনাস্থলেই ২জনের মৃত্যু হয়েছে। বাকীদের গুরুত্বর আহত অবস্থায় মহাসড়কের পাশে পড়ে থাকতে দেখে পথচারীরা উদ্ধার করে জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। খবর পেয়ে আশুগঞ্জ থানা পুলিশ ও হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতদের মরদেহ উদ্ধার করে।

খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি শাহজালাল আলম জানান, সকালে অজ্ঞাত নামা গাড়ির চাপায় ২জনের মৃত্যু হয়েছে। এ সময় আরো ৩জন আহত হয়েছে। তারা সবাই চাতাল শ্রমিক। তবে কি গাড়ি চাপা দিয়েছে তা এখনো জানা যায়নি। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সন্তোষ চন্দ্র সূত্রধর/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো