পরকীয়ার জেরেই ত্রিপল মার্ডার

শুক্রবার দিবাগত রাতে পরকীয়ার জেরে শ্বাশুড়ি, প্রেমিক-প্রেমিকা সহ ৩জন খুন হয়েছে দুর্বৃত্তদের হাতে। ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা দিগড় ইউনিয়নের কাঁশতলা দক্ষিন পাড়া গ্রামে।

নিহতরা হলেন, কাশতলা গ্রামের সৌদি প্রবাসী জয়েন উদ্দিনের স্ত্রী সুমি আক্তার(২৪)কালিহাতী সাতুটিয়া গ্রামের সোহরাব আলীর ছেলে প্রেমিক শাহজালাল(২৫) শ্বাশুড়ী জমেলা বেগম(৬৫)।আহত শিশু সন্তান শাফি(৩) কে মুমুর্ষ অবস্থায় টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে

স্থানীয়রা ও পুলিশ জানায়, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা দিগড় ইউনিযনের দক্ষিন কাঁশতল গ্রামের সৌদি প্রবাসী মৃত হজরত আলীর ছেলে জয়েন উদ্দিন একই গ্রামের কাশতলা সুতারপাড়া জিন্নত আলীর পালক মেয়ে সুমি আক্তারে সাথে ৮বছর আগে বিয়ে হয়। বিয়ের আগে সুমি স্থামী বিদেশ থাকতো। এরই সুবাধে কালিহাতী পৌর এলকার সাতুটিয়া গ্রামের সোহরাব আলীর ছেলে শাহজালালে সাথে হাসপাতালে রোগী দেখেতে গিয়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ নিয়ে তাদের দৈহিক সম্পর্ক গড়ায়। এক পর্যায়ে সুমি প্রেমিক শাহাজালারের বাড়িতে গিয়ে ঘর সংসার শুরু করে। সংবাদ পেয়ে স্বামী জয়েন উদ্দিন বিদেশে থেকে এসে ৩/৪মাস আগে শালিশী বৈঠক করে পুনরায় তাকে ঘরে তুলে নেয় এবং কিছুদিন পর তার স্বামী বিদেশ চলে যায়।

এরই সুযোগে ২৯শে অক্টোবর শুক্রবার গভীর রাতে কোন এক সময় কে বা কারা ৩জনকে খুন করে গেটে তালা দিয়ে চলে যায়। পরদিন শনিবার সকাল ৮টার দিকে আশে পাশের লোকজন বাড়িতে সারা শব্দ না পেয়ে থানায় খবর দেয়।পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্র্গে পাঠায়।

এ বিষয়ে ঘাটাইল থানার ওসি আজহাররুল ইসলাম সরকার (পিপিএম) জানান, প্রাাথমিক ভাবে ধারনা করা হচ্ছে কেউ এদের খুন করে লাশ ফেলে রেখে চলে গেছে। আমরা এবং উর্ধ্বতন কতৃপক্ষ তদন্ত করে সাক্ষ্য প্রমানের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উত্তম আর্য/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো