নান্দাইলে সড়ক সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ১৪ কোটি ৩৩ লাখ টাকা ব্যয়ে নান্দাইল-দেওয়ানগঞ্জ সড়ক মেরামত ও সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর করা হয়েছে।

শনিবার দুপুরে সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন এই কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। সড়কটি সংস্কার কাজ শেষ হলে ৫টি ইউনিয়নের প্রায় লক্ষাধীক মানুষ দুর্ভোগ থেকে রেহাই পাবে।

জানা গেছে, নান্দাইল সদর থেকে দেওয়ানগঞ্জ পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার পাকা সড়ক রয়েছে। এই সড়ক দিয়ে উপজেলার পৌর সদর, খারুয়া ইউনিয়ন, শেরপুর ইউনিয়ন, জাহাঙ্গীরপুর ইউনিয়ন ও আচারগাঁও ইউনিয়নের প্রায় লক্ষাধিক মানুষ প্রতিদিন চলাচল করে। দীর্ঘদিন সড়কটিতে সংস্কার না করায় খানাখন্দের সৃষ্টি হয়ে চলাচলের অনুপযোগী হয়ে পরেছিল। মানুষের এই দুর্ভোগের কারণে স্থানীয় সংসদ সদস্য সড়কটি সংস্কারের উদ্যোগ নেন।

ভিত্তিপ্রস্তর স্থাপনের সময় সেখানে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী আলামিন সরকার, খারুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুল হাসনাত ভূঞা মিন্টু, উপজেলা আওয়ামী লীগ নেতা খায়ছারুল আলম ফকির, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান ভূঁইয়া রিপন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাফিজুর রহমার রিপন সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

মজিবুর রহমান ফয়সাল/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো