নির্বাচনে হেরে হার্ট অ্যাটাক, ব্যবসায়ীর মৃত্যু

বগুড়ার শেরপুরে শেরশাহ নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির নির্বাচনে এক ভোটে ফেল করায় কসমেটিকস ব্যবসায়ী সেকেন্দার আলী (৪২) রবিবার (৩১ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২টায় পৌর শহরের টাউন কলোনি এলাকায় তার বাসভবনে হার্ট অ্যাটাক করে মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন। সেকেন্দার আলী শাজাহানপুর উপজেলার লক্ষিপুর গ্রামের মৃত শওকত মুন্সির ছেলে।

জানা যায়, শেরপুর পৌরশহরের স্থানীয় বাসস্ট্যান্ড এলাকায় শেরশাহ নিউ মার্কেটের ব্যবসায়ী নির্বাচন গত ২৯ অক্টোবর শুক্রবার অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে সজিব কসমেটিকসের সত্তাধিকারী সেকেন্দার আলী কোষাধক্ষ পদে লিটন ক্লথ স্টোরের সত্তাধিকারী মো লিটনের সাথে প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে লিটনের কাছে সেকেন্দার আলী এক ভোটে হেরে যায়। এই শোক সইতে না-পেরে ৩১ অক্টোবর রবিবার রাত সাড়ে ১২ টায় সে হার্ট অ্যাটাক করে।

পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ ঘটনায় ওই এলাকা ও ব্যবসায়ী মহলে শোকের ছায়া নেমে এসেছে। সেকেন্দার আলীর মৃত্যুতে শেরশাহের নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক মোঃ মুঞ্জুরুল ইসলাম মুঞ্জু সহ সকল ব্যবসায়ী গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

রাশেদুল হক/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো