কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সুমন, সেক্রেটারি প্রদীপ

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন রেজাউল করিম সুমন। আর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব লাভ করেছেন প্রদীপ চৌধুরী। আগামী ১৪ দিন তারা এই পদে থাকবেন।

রোববার (৩১ অক্টোবর) সংগঠনের দপ্তর সম্পাদক ইন্দ্রনীল দেব শর্মা রনি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, ছাত্রলীগের বর্তমান সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে বিদেশ ভ্রমণ করেছেন। তাই ভারপ্রাপ্ত হিসেবে তাদেরক দায়িত্ব দেওয়া হয়েছে। ৩১ অক্টোবর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত তারা বিদেশে অবস্থান করবেন। তারা ফিরে না আসা পর্যন্ত সুমন ও প্রদীপ ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালন করবেন।

এদিকে ১৪ দিনের দায়িত্বে বিশেষ কোনো পরিকল্পনা আছে কি না জানতে চাইলে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রদীপ চৌধুরী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের ওপর আস্থা রেখে যে দায়িত্ব দিয়েছে শরীরের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও আমরা তা রক্ষা করব। ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত চার নেতার সঙ্গে আলোচনা করে তাদের নির্দেশনা অনুযায়ী আগামী দিনগুলোতে কীভাবে কাজ করব সেটা ঠিক করব।

ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল করিম সুমন ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। আর প্রদীপ চৌধুরী ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ছিলেন।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো