ছেলের জন্য পূজা দিবেন শাহরুখ

কালো মেঘ কেটে উজ্জ্বল আকাশ ‌‘মান্নত’-এর মাথার ওপর। ২ অক্টোবর থেকে যে ঝড় বয়ে গেছে, তা থেকে সাময়িক স্বস্তি মিলেছে খান পরিবারের। ২৮ দিন পর বাড়ি ফিরেছেন আরিয়ান খান। শনিবার কারাগার থেকে বাড়ি ফেরা নিয়ে সব রকমভাবে স্বাগত জানানো হয়েছে শাহরুখ এবং গৌরী খানের বড় ছেলেকে।

আরিয়ান ঘরে ফেরায় খান পরিবারের পরবর্তী পরিকল্পনা সম্পর্কে নানা রকম তথ্য পাওয়া যাচ্ছে। সম্প্রতি পরিবারের ঘনিষ্ঠ সূত্রে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, শাহরুখ নাকি তার ছেলের জন্য মুম্বাইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে পূজা দেবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন।

প্রতি বছর গণেশ চতুর্থীর সময় নিজের বাড়িতে বড় করে পূজা করেন শাহরুখ। বসানো হয় গণেশের মূর্তি। প্রতি বারের মতো এবারও টুইটার, ইনস্টাগ্রামে গণেশের ছবি দিয়ে সকলের মঙ্গল কামনা করেছিলেন বলি তারকা।

জেল থেকে বেরিয়ে ঘরে ফিরলেও জীবনের এই কঠিন মুহূর্ত কাটিয়ে ওঠা সহজ হবে না আরিয়ানের জন্য। তাই সচেতন ও আধুনিক মা, বাবা হিসেবে প্রথম পদক্ষেপ হবে মনোরোগ বিশেষজ্ঞ নিয়োগ করা। শাহরুখ, গৌরী সেইমতো মনোরোগ বিশেষজ্ঞকে আরিয়ানের জন্য দ্রুত নিয়োগ করতে চলেছেন। সূত্র : আনন্দবাজার পত্রিকা।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো